শরীর ঠিক রাখতে নিয়মিত ‘গোমুত্র’ পান করেন অক্ষয়!

মুম্বাই, ১১ সেপ্টেম্বর- বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। অনেকেই তাকে মার্শাল আর্ট বিশারদ হিসেবে জানেন। শরীর চর্চাও করেন নিয়মিত। আর শরীর ঠিক রাখতে করলার রস, লাউয়ের জুসের মতো অনেক কিছুই এর আগে পান করার কথা জানিয়েছিলেন অক্ষয় কুমার। কিন্তু তাই বলে গোমূত্র?

এক ইনস্টাগ্রাম চ্যাটে বিয়ার গ্রিলস আর হুমা কুরেশির সঙ্গে কথা প্রসঙ্গেই অক্ষয় বলে ফেলেছেন যে, তিনি রোজ গোমূত্র পান করতেন। আর সেই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় নিস্তার নেই তার! তার এই গোমূত্র পান করার বিষয়টি কিছুতেই হজম করতে পারছেন না নেটজনতার একাংশ।

বিয়ার গ্রিলসকে জানিয়েছেন, আয়ুর্বেদের কারণেই গোমূত্র পান করতে তার কখনও অসুবিধে হয়নি। একটা সময়ে রোজ খেতেন। আর এই কথাতেই হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

উল্লেখ্য, ‘ইনটু দ্য ওয়ার্ল্ড উইথ বিয়ার গ্রিলস’-এ অক্ষয় কুমারকে দেখা যাবে গ্রিলসের সঙ্গে বন্য অভিযানে। দিন কয়েক যার ট্রেইলার প্রকাশ্যে এসেছে। সেই শোয়েই অক্ষয়ের সঙ্গে হাতির মল দেওয়া চা খাওয়ার বিষয়টি প্রকাশ্যে এসেছিল দিন কয়েক আগে। সেই সুবাদেই সংশ্লিষ্ট ইনস্টাগ্রাম চ্যাটে এবার গোমূত্র পান করার কথা স্বীকার করলেন অভিনেতা। আর অভিনেতার এমন কথা শুনে তো হতবাক হুমা কুরেশি।

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএ/ ১১ সেপ্টেম্বর