‘বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ’ বরিশাল বিভাগের ইফতার মাহফিল

ওবায়দুর রহমান, ববি প্রতিনিধি:

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদের বরিশাল বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৪ রমজান সোমবার (২০ তারিখ) বরিশাল শহরের সেলিব্রেশন পয়েন্ট রেস্টুরেন্টের ২য় তলায় এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ডাকসু ভিপি নুরুল হক নুর, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদের আহবায়ক হাসান আল মামুন, যুগ্ম আহবায়ক, ফারুক হোসেন, মশিউর রহমান, এবং ডাকসুর সমাজসেবা সম্পাদক আক্তার হোসেন, সহ অন্যান্য কেন্দ্রিয় নেতৃবৃন্দ এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম, বিএম কলেজের যুগ্মম আহবায়ক ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং সাধারণ শিক্ষার্থীরা।

ছাত্র অধিকার পরিষদের আহবায়ক হাসান আল মামুন বলেন, বাংলাদেশের প্রচলিত ধারার যে ছাত্র আন্দোলন তার থেকে ব্যতিক্রমী ছাত্র সংগঠন হিসাবে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আত্মপ্রকাশ। যারা মানুষের অধিকার নিয়ে কথা বলবে,কৃষকের অধিকার নিয়ে কথা বলবে,মানুষের ন্যায্য অধিকার আদায়ে কথা বলবে।তিনি এই প্লাটফর্মে মানুষদেরকে আসার আহবান জানান।

ডাকসু ভিপি নুরুল হক নুরু বলেন,,আমাদের এই সংগঠনের মূলনীতি হলো অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করা।বাংলাদেশের অন্যন্য ছাত্রসংঠন যেখানে ছাত্রদের অধিকার নিয়ে কথা বলেনা সেক্ষেত্রে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদ ছাত্র সহ বাংলাদেশের সামসাময়িক যে কোন বিষয় নিয়ে সোচ্চার থাকে এবং এই সংগঠন ছাত্রদের অধিকার নিয়ে কথা বলে। এই সংগঠন এমন একটি রাষ্ট্র বা সমাজ ব্যাবস্থা গড়তে চায় যে সমাজ হবে দুর্নীতিমুক্ত।

নিউজ গার্ডিয়ান/ এমএ/