জাবি শিক্ষার্থীদের জন্য ২৫-৪০ হাজার টাকা বেতনের চাকরির অফার

জাবি করেসপন্ডেন্ট:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) স্নাতক পাশ করা শিক্ষার্থীদের জন্য ২৫-৪০ হাজার টাকা বেতনের চাকরির অফার নিয়ে আসছে কাজী আইটি সেন্টার। বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়াল ক্লাবের আয়োজনে আগামীকার রবিবার থেকে এর কার্যক্রম শুরু হবে।

শনিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

এই সময় লিখিত বক্তব্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়াল ক্লাবের সভাপতি বলেন, ৪০ হাজার, ৩৫ হাজার ও ২৫ হাজার টাকা বেতনের তিন ক্যাটাগরিতে চাকুরীর অফার নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আসছে কাজী আইটি সেন্টার। আগামীকাল রবিবার বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে কাজী আইটি সেন্টারের অপারেশন ম্যানেজার আবদুল্লাহ মাসুম বলেন, জাবি থেকে স্নাতক সম্পন্ন করা শিক্ষার্থীরা এতে আবেদন করতে পারবে। তবে দুএক মাসে মধ্যে যাদের স্নাতক পরীক্ষা শেষ হবে তারাও আবেদন করতে পারবে।

যে তিনটি পদের জন্য আবেদন করতে পারবে সেগুলোর হলো- সিনিয়র বিজনেস এনালিস্ট (বেতন ৪০ হাজার), বিজনেস এনালিস্ট (৩৫ হাজার) ও জুনিয়র বিজনেস এনালিস্ট (২৫ হাজার)।

চারটি ধাপে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে। এর মধ্যে রবিবার দুপুর দুইটায় লিখিত পরীক্ষা, পরে অডিও ভিজুয়াল প্রেসেন্টেশন, ইন হাউজ ট্রেনিং ও সিইও ভাইভা।

নিউজ গার্ডিয়ান/ এমএ/