শাহিন আফ্রিদীর ভিডিও চ্যাটের স্ক্রিনশট ভাইরাল!

বিতর্ক ও পাকিস্তান ক্রিকেট যেন একই বৃন্তের দুটি ফুল। মাঠের ক্রিকেটের পাশাপাশি বিতর্কের সঙ্গে পাকিস্তানি ক্রিকেটারদের রয়েছে পুরানো সখ্যতা। মাঝেমধ্যেই বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে আলোচনায় উঠে আসে দেশটির সাবেক ও বর্তমান ক্রিকেটারদের নাম। দুদিন আগেই নারীঘটিত কারণে আলোচনায় ওঠে এসেছিলেন ইমাম উল হক।

প্রথমে একাধিক নারীর সঙ্গে আপত্তিকর চ্যাটিং করার অভিযোগ উঠে ইমামের বিরুদ্ধে। একাধিক নারীর সঙ্গে হোয়াটসঅ্যাপ ও ইনস্টাগ্রামে কথোপকথনের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। শুধু তাই নয়, এক নারীর সঙ্গে পাকিস্তানের এই ওপেনারের একটি অন্তরঙ্গ ছবিও পর্যন্ত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এবার নারীঘটিত কারণে আলোচনায় ওঠে এলেন আরেক পাকিস্তানি ক্রিকেটার। তিনি হলেন শাহিন শাহ আফ্রিদি। সম্প্রতি ফিরিহা নামের এক নারী টুইটারে শাহিন শাহ আফ্রিদির ভিডিও চ্যাটিংয়ের একটি স্ক্রিনশট প্রকাশ করেছেন। যেখানে দেখা যাচ্ছে, পাউট (চুমুর অঙ্গভঙ্গি) করছেন শাহেন শাহ।

ফিরিহা নামের ওই তরুণী ছবির ক্যাপশনে লিখেছেন, ‘শাহিন শাহ আফ্রিদি পরবর্তী বিগ ফিশ। কেন তারা মাঠে বরাবরই বাজে পারফরম্যান্স করে? কারণ তারা সবসময় মেয়েদের পটাতে ব্যস্ত থাকে। তারা তাদের সামাজিক সম্মান ও ক্ষমতা ব্যবহার করে নারীদের শরীর পাওয়ার জন্য। আরও প্রমাণ আপলোড করা হবে শিগগিরই।’

এখন পর্যন্ত পাকিস্তানের জার্সি গায়ে ১৯টি ওয়ানডে ও ৩টি টেস্ট খেলেছেন শাহিন শাহ আফ্রিদি। ৩ টেস্টে ১২ ও ১৯ ওয়ানডেতে ৪০ উইকেট ঝুলিতে পুরেছেন পাকিস্তানি এই পেসার।

নিউজ গার্ডিয়ান/ এমএ/