তিন বছর পূর্তিতে ইবি প্রশাসনকে সংবর্ধনা প্রদান

সাফলে্যর সাথে তিন বছর অতিক্রম করায় ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসনকে সংবর্ধনা প্রদান করেছেন বিশ্ববিদ্যালয় কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। বুধবার প্রশাসন ভবনের সম্মেলন কক্ষে তাদের এই সংবর্ধনা দেওয়া হয়।
ভারপ্রাপ্ত রেজিস্ট্রার  এস এম আব্দুল লতিফের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে ভিসি প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহাকে সংবর্ধনা প্রদান করে কর্মকর্তা ও কর্মচারীরা। এসময় প্রশাসন কর্তাব্যক্তি সকলেই  তাদের সম্মলিত প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিকীকরণের পথে এগিয়ে নিয়ে আসার কথা জানান।
এসময় প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী তার অনুভুতি প্রকাশ করে বলেন, ২০১৬ সালের ২১ শে আগষ্ট দায়িত্ব গ্রহণের পর হতে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের জন্য আমরা দিন-রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছি। তাছাড়া তিনি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সবধরণের সহযোগীতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রনালয় এবং ইউজিসির প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।  সেই সাথে তিনি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের সকল কৃতিত্বের ভাগীদার করেন ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের। শেষে তিনি ভবিষ্যতে সুন্দরভাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও উন্নয়ণ কর্মকান্ড পরিচালনার জন্য সকল শ্রেণি-মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
এসময় কর্তাব্যক্তিদের সংবর্ধনা জানাতে গিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পরিবহন প্রশাসক প্রফেসর ড. রেজওয়ানুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক(ভারপ্রাপ্ত) এ কে আজাদ লাভলু, প্রধান প্রকৌশলী(ভারপ্রাপ্ত) আলিমুজ্জামান খান টুটুল, হিসাব পরিচালক(ভারপ্রাপ্ত) ছিদ্দিক উল্যা, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এ এইচ এম আলী হাসান, প্রধান মেডিক্যাল অফিসার(ভারপ্রাপ্ত) ডাঃ এস এম নজরুল ইসলাম, জনসংযোগ অফিসের উপ-পরিচালকবআতাউল হক প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানটি পরিচালনা করেন।
নিউজ গার্ডিয়ান/ এমএ/ আদিল সরকার/