জাবিতে লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন

ওসমান গণি রাসেল

একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ৪৪ তম আবর্তনের শিক্ষার্থী মোঃ সাইদুল ইসলাম বাপ্পীকে সভাপতি এবং আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৫ তম আবর্তনের শিক্ষার্থী সাইদুর রহমান বুলবুলকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

১৭ ই সেপ্টেম্বর ( মঙ্গলবার), সংগঠনের সাবেক সভাপতি রেজাউল আমিন ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন কমিটির অনুমোদন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন ৪৪ তম আবর্তনের মোঃ আশরাফুল হাবিব, মোস্তাফিজুর রহমান হৃদয়, শারমিন রিমা, ইসরাত জাহান মুন, মালিহা কনা, মাহমুদ হাসান এবং মোঃ আশরাফুল।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন ৪৫ তম আবর্তনের শিক্ষার্থী সুমাইয়া শাহাদাত, ইমতিয়াজ আহমেদ ফারাবি, আব্দুল্লাহ আল জুবায়ের, নাঈমা ভূঁইয়া, কামরুল হাসান তুষার, ফজলে এলাহি মুন্না ও রিয়াদ হোসেন।

সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন ৪৬ তম আবর্তনের শিক্ষার্থী ইকরামুল হাসান, রেজাউল করিম রাজু, গুলজার রাইয়ান, সানিয়াদ রহমান, জিল্লাল হোসাইন সৌরভ, আতিকা চৌধুরী, আশরাফ ভূইয়া, অর্ণব মজুমদার, তানজিলা মিলি, ফাতেমা রেজওয়ানা ইফতি, সুদীপ্ত সাহা ও মানষ মজুমদার।

এছাড়াও কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- দপ্তর সম্পাদক এম আবির হাসান, উপ দপ্তর সম্পাদক সাজিদ আজম ও তাসলিমা আক্তার, প্রচার সম্পাদক অমিত হাসান রনি, উপ প্রচার সম্পাদক তিশা, কোষাধ্যক্ষ অয়ন জাহির, প্রকাশনা সম্পাদক তারেক আজিজ, উপ প্রকাশনা সম্পাদক নাইমুর রহমান শান্ত ও মেহজাবিন সাওদা, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সিরাজ হোসেন, ছাত্রী বিষয়ক সম্পাদক মাহিসুন রাস্তি এবং বৃত্তি বিষয়ক সম্পাদক মেহজাবিন সুরমা।

কমিটির সাধারণ সদস্যরা হলেন- মাহমুদুল হাসান শাফীন, মোঃ এঞ্জেল, আবির মাহমুদ, মাসুম বিল্লাহ সিয়াম, মাহাদী আদনান, নিশাত তাসনীম বন্যা ও ফাতেমাতুজ জোহরা শাম্মী।

কমিটিতে উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে রয়েছেন দর্শন বিভাগের শিক্ষক অধ্যাপক ডঃ কামরুল আহসান, অর্থনীতি বিভাগের শিক্ষক অধ্যাপক ডঃ আমজাদ হোসেন, ফার্মেসী বিভাগের শিক্ষক অধ্যাপক ডঃ পিযূষ সাহা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষক অধ্যাপক ডঃ এ এন এম ফখরুদ্দীন।

নিউজগার্ডিয়ান/আরএসএল/১১.১০