নিককে ডিভোর্সের হুমকি প্রিয়াঙ্কার

বিয়ের এক বছর যেতে না যেতেই স্বামী নিক জোনাসকে ডিভোর্সের হুমকি দিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই তারকা দম্পতির ছাড়াছাড়ির গুঞ্জন উঠে বিয়ের মাত্র ৪ মাস পরই। এরইমধ্যে আরও বেশ কয়েকবার তাদের ডিভোর্সের বিয়সটি সামনে আসে।

এবার সেই গুঞ্জনই সত্যি হচ্ছে। শিগগিরই নিকের সঙ্গে প্রিয়াঙ্কার ছাড়াছাড়ি হচ্ছে। এমনটিই জানিয়েছেন এই তারকা দম্পতির ঘনিষ্ঠজনেরা।

বিয়ের এক বছর পূর্ণ হবে আর কদিন পরেই। তবে তাদের মধ্যে যে পরিমাণ ঝগড়াঝাটি চলছে তাতে একসঙ্গে খুব বেশিদিন থাকা বোধহয় সম্ভব হবে না।

তাদের ঘনিষ্টজনরা বলছেন, এই দম্পতির অনেক কিছুইতেই এলোমেলো। তাদের মধ্যে পারস্পরিক আস্থার সংকট আছে। কেউ কাউকে ব্যক্তিগতভাবে বিশেষ সময় দেয় না। সম্প্রতি কেনা ৪৫ কোটি টাকার বেভারলি হিলসের প্রাসাদতুল্য বাড়িটিও ফাঁকা পড়ে আছে। ক্রমেই দুজনের দূরত্ব বাড়ছে।

জানা গেছে, প্রিয়াঙ্কার বিভিন্ন পার্টিতে হাজির হওয়া নিয়েই নিজের যত আপত্তি। নিক চায় না, তার স্ত্রী পার্টিতে অন্য পুরুষদের সঙ্গে ঢলাঢলি করুক। এরইমধ্যে অনেক সময় আবার প্রিয়াঙ্কা ভারতে থাকালে নিক থাকেন জন্মভূমি যুক্তরাষ্ট্রে। এখানেও একটা দূরত্ব আছে।

তবে নিকের জন্য এখনও অপশন রেখেছেন বলিউডের দেশি গার্ল সাবেক এই বিশ্বসুন্দরী। প্রিয়াঙ্কার কথায়- ‘নিক যদি তার বাজে আচরণগুলো দ্রুত পরিবর্তন না করে তবে যে কোনও সময় ডিভোর্স হবে। আর যদি সে তার স্বভাব পরিবর্তন করে তবে একসঙ্গে থাকার ব্যাপারে চিন্তা করবো।’

নিকের সঙ্গে প্রিয়াঙ্কার মতো এত বড় মাপের একজন অভিনেত্রীর বিয়ে নিয়ে বলিউডে শুরু থেকে কানাঘুষা ছিল। অনেক শুভাকাঙ্ক্ষীই এ বিয়েতে রাজি ছিলেন না। কিন্তু প্রিয়াঙ্কা ভালবাসার মানুষটির গলায় মালা পরাতে এতটুকুও দেরি করেননি। সেই তাড়াহুড়োই এখন তার জীবনে কাল হতে যাচ্ছে!

নিউজ গার্ডিয়ান/ এমএ/