নাশকতার মামলায় এড.সাখাওয়াতসহ নারায়ণগঞ্জ বিএনপির ৪৪ নেতাকর্মীর হাজিরা

২০১৮ সালের ফতুল্লা মডেল থানার পুলিশের দায়ের করা একটি নাশকতার মামলায় আদালতে হাজিরা দিয়েছেন মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি এড. সাখাওয়াত হোসেন খানসহ ৪৪ জন বিএনপির নেতাকর্মী।
রোববার (৩ নভেম্বর) সকালে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে হাজিরা দেন তারা। মামলা নং ১৫(১১)১৮।
এ সময় এড. সাখাওয়াত হোসেন খান বলেন, এটি একটি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলা। এই মামলা আমি কিংবা নেতাকর্মীদের কোন সম্পৃক্ততা নেই। শুধুমাত্র রাজনৈতিক ভাবে হেয়প্রতিপন্ন করতেই এই মামলা দায়ের করা হয়।

তিনি আরও বলেন-মামলা, হামলা জুমুল নির্যাতন করে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবে। এ অবৈধ সরকারের পতন অনিবার্য। ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামের মধ্যদিয়ে এ সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মধ্যদিয়ে এদেশের হারানো গণতন্ত্র পুনঃউদ্ধার করা হবে।

মামলার অন্যান্য আসামিরা হলেন-জেলা বিএনপির সহ-সভাপতি এড.আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক এমএ আকবর, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সহসাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, ক্রীড়া সম্পাদক নাদিম হাসান মিঠু, জেলা কৃষক দলের সাবেক সহসাংগঠনিক সম্পাদক ফরিদ হোসেন শিকদার, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক একরামুল কবির মামুন, জেলা তাতী দলের যুগ্ম আহ্বায়ক অলিউল্লাহ খোকন, মহানগর তাতী দলের যুগ্ম আহ্বায়ক অপু রহমান, ফতুল্লা থানা যুবদলের সদস্য খায়রুল আলম জসিম প্রমুখ।


নিউজ গার্ডিয়ান/ এমএ/